ঢাকা শনিবার, ১৯শে অক্টোবর ২০১৯, ৪ঠা কার্তিক ১৪২৬


কালীগঞ্জে এমপি কাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত


২৫ সেপ্টেম্বর ২০১৯ ২২:৫৯

আপডেট:
২৫ সেপ্টেম্বর ২০১৯ ২৩:০১

স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের কালীগঞ্জে এমপি কাপ ২০১৯ এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । বুধবার বিকেল ৪টার সময় সরকারি ভূষণ হাইস্কুল মাঠে চুয়াডাঙ্গা ফুটবল একাদশ বনাম কালীগঞ্জ ফুটবল একাদশ অংশ নেয়। খেলার প্রধান আকর্ষণ ছিলো দু‘দলে ৭ জন বিদেশী খেলোয়াড়। খেলা শুরু থেকে সমাপ্তি পর্যন্ত মনোমুগ্ধকর কাউন্টার এটাকিং ফুটবল খেলা প্রদর্শন করে দেশের জাতীয় ও বিদেশী খেলোয়াড়রা।


ফুটবল খেলার মাঠে উপস্থিত ছিলেন ঝিনাইদহ -৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার। এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সূবর্ণা রানী সাহা ,কালীগঞ্জ থানার ওসি ইউনুচ আলী ,কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ,উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী সহ স্থানীয় নেতাকর্মীরা।


স্বাগতীক কালীগঞ্জ ফুটবল একাদশ ৪-০ গোলে পরাজিত করে চুয়াডাঙ্গা ফুটবল একাদশকে ।এমপি কাপ ফুটবল টুনার্মেন্ট এর চাম্পিয়ন দল প্রাইজ মানি হিসেবে পেয়েছে এক লক্ষ টাকা ও রানার আপ দল পেয়েছে ৫০ হাজার টাকা । খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হন কালীগঞ্জ ফুটবল একাদশের ৩নং জার্সি পরিহিত খেলোয়াড় আলমগীর হোসেন ,ম্যান অব দ্যা টুনার্মেন্ট নির্বাচিত হয়েছেন ১০ নং জার্সি পরিহিত খেলোয়াড় রাব্বি।সেরা ডিফেন্ডার নির্বাচিত হয়েছেন কামরুজ্জামান ও সেরা গোলকিপার নির্বাচিত হয়েছেন তরিকুর ইসলাম।


বিষয়:


Top